• Thu. May 2nd, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

রামপালে রাসুল সা.-এর কটূক্তিকারী রূপালী দাসের বিরুদ্ধে মামলা

Bybasicnews

Sep 28, 2023

0

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা ॥ রামপাল উপজেলায় ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে রুপালী দাস (৪৫) নামে এক নারীর বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় জনৈক ইয়াছিন খন্দকার রামপাল থানায় মামলা করেছেন।
রামপাল থানা সূত্রে জানা গেছে, উপজেলার গৌরম্ভা গ্রামের গোবিন্দ দাসের স্ত্রী রুপালী দাস গত রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে গৌরম্ভা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে টিউবওয়েলে পানি আনতে যান। ওই সময় একই গ্রামের মৃত মজিবর শেখের স্ত্রী মমিনা বেগম (৭৫) ও পানি আনতে যান। রুপালী দাস নবী ও রাসুল (সা.) কে নিয়ে কটূক্তি করেন।
ওই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় রুপালীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ মিছিল করেন এলাকাবাসী। খবর পেয়ে রামপাল থানা পু্লশি ঘটনাস্থল পরিদর্শন করে। বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় বাগেরহাট জেলা পু্লশি সুপার আবুল হাসনাত খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ বিষয়ে রামপাল থানার ওসি এস এম আশরাফুল আলম জানান, অভিযুক্ত নারীর বিরুদ্ধে মামলা দায়ের ও তাকে গ্রেফতার দেখিয়ে বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১ টায় আদালতে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ‘ধর্মীয় বিষয় নিয়ে কেউ যেন বাড়াবাড়ি না করতে পারে বা গুজব ছড়াতে না পারে এ জন্যে সকলের সহযোগিতা কামনা করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *