• Thu. May 2nd, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরা ২টি আসনে মোট ১৫ জনের মনোনয়ন পত্র জমা দিয়েছেন

Bybasicnews

Dec 2, 2023

 

মাগুরা প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মাগুরা-১ আসনে আওয়ামী লীগ, তৃণমূল বিএনপি, জাতীয় পার্টিসহ মোট ৭টি দলের ৭ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। অন্যদিকে মাগুরা-২ আসনে আওয়ামী লীগের ২ জন স্বতন্ত্র প্রার্থী এবং ৬টি রাজনৈতিক দলের ৬জন সহ মোট ৮ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মাগুরা জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, মাগুরা সদর (৪ ইউনিয়ন বাদে) ও শ্রীপুর উপজেলা নিয়ে গঠিত মাগুরা-১ আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন যারা তারা হচ্ছেন, আওয়ামী লীগ প্রার্থী সাকিব আল হাসান, তৃণমূল বিএনপি’র সঞ্জয় কুমার রায় রনি, জাতীয় পার্টি প্রার্থী সিরাজুস সায়েফিন সাইফ, বাংলাদেশ কংগ্রেসের কাজী রেজাউল হোসেন, জাকের পার্টির মাসুদ পারভেজ, বিএনএফ থেকে কেএম মোতাসিম বিল্লাহ এবং বাংলাদেশ জাতীয় পার্টির সঞ্জয় কুমার ভাদুড়ি।

অন্যদিকে মাগুরা সদরের ৪ ইউনিয়ন এবং শালিখা ও মহম্মদপুর উপজেলা নিয়ে গঠিত মাগুরা-২ আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী ডক্টর বিরেন সিকদার, তৃণমূল বিএনপির মো: আকিদুল ইসলাম, জাতীয় পার্টির মো: মুরাদ আলী, বাংলাদেশ কংগ্রেসের কাজী রেজাউল হোসেন, জাকের পার্টির মো: আলী হায়দার, বাংলাদেশ সুপ্রিম পার্টির মো: আসাদুজ্জামান এবং স্বতন্ত্র প্রার্থী কাজী শরীফ উদ্দিন এবং মশিউর রহমান।

মনোনয়ন পত্র জমাদানের শেষদিন ৩০ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৪ টার মধ্যে এসব প্রার্থীরা নিজেদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *