• Sun. Feb 25th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

হিরো আলমের মনোনয়ন বাতিলের কারণ জানা গেল

Bybasicnews

Dec 8, 2023

অনলাইন ডেস্ক

বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় প্রয়োজনীয় কাগজপত্র ও সঠিক তথ্য উপস্থাপন না করায় তার মনোনয়ন বাতিল করা হয়। জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মনোনয়নপত্র বাতিলের প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘প্রতি বছরই বাতিল হয়। এটা কোনো বিষয় নয়’।

এর আগে কাহালু-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম (হিরো আলম)। তবে তিনি বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করলেও জমা দিয়েছেন বাংলাদেশ কংগ্রেস দলের হয়ে। তার প্রতীক হওয়ার কথা ছিল ডাব।

গতকাল বৃহস্পতিবার পৌনে ৪টার দিকে বগুড়ার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলামের কাছে হিরো আলমের পক্ষে তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ মনোনয়নপত্র জমা দেন।

এর আগের দিন বগুড়া-৪ আসনে বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে মনোনয়নপত্র তুলেছিলেন হিরো আলম।

হিরো আলম সাংবাদিকদের বলেন, সুপ্রিম পার্টি দলের নাম দিয়ে ভুল করে মনোনয়ন তুলেছিলাম। পরে সেখান থেকে নাম সরিয়ে বাংলাদেশ কংগ্রেস দল থেকে মনোনয়ন দাখিল করেছি। এই দলে এবার আমার মার্কা ডাব।

এর আগে গত ফেব্রুয়ারিতে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলম। পরে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও অংশ নেন তিনি। ওইসব নির্বাচনে কারচুপির অভিযোগ তুলেছিলেন হিরো আলম। বলেছিলেন, এই সরকারের অধীনে আর নির্বাচন করব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *