• Fri. May 3rd, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরায় মানসম্মত শিক্ষা বাস্তবায়ন নিদের্শনা সম্পর্কিত সভা

Bybasicnews

Aug 9, 2023

 

মাগুরা প্রতিনিধি : মাগুরায় ‘শিক্ষার মানোন্নয়ন ও মানসম্মত শিক্ষা বাস্তবায়ন নির্দেশনা সম্পর্কিত’ মতবিনিময় সভা হয়েছে। মঙ্গলবার দুপুরে বীরমুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে এই সভা হয়। মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা প্রতিষ্ঠান প্রধানদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ। বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হালিমা বেগম, জেলা শিক্ষা অফিসার  আলমগীর কবির, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এএসএম সিরাজুদ্দোহা, সদর উপজেলা নির্বাহী অফিসার  তারিফ-উল-হাসান, মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, সদর উপজেলা শিক্ষা অফিসার আব্দুর রহিম, শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবিএম নকিবুল হাসান, মহম্মদপুর উপজেলা শিক্ষা অফিসার মালা রাণী বিশ্বাস, শালিখা উপজেলা শিক্ষা অফিসার কাজী শফিউল আলম, জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক এএম মাজেদুর রহমান,মাগুরা সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো. ওবাইদুল্লাহ,সদর উপজেলার জাগলা হেলাল উদ্দিন হাই স্কুলের প্রধান শিক্ষক  আব্দুর রাজ্জাক মন্ডল প্রমুখ।

সভায় শিক্ষার মানোন্নায়ন ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে বিভিন্ন সুপারিশ তুলে ধরেন বক্তারা। জেলা শিক্ষা অফিসের সহযোগিতায় জেলা প্রশাসন এই মতবিনিময় সভার আয়োজন করে। মতবিনিময় সভায় জেলার ২৫০টি শিক্ষা  প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও সুপার অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *