রবিবার, ২৪ Jun ২০১৮, ০২:৫৪ অপরাহ্ন

ফ্রান্সকে রুখে দিল যুক্তরাষ্ট্র

ফ্রান্সকে রুখে দিল যুক্তরাষ্ট্র

ক্রীড়া ডেস্ক :
বিশ্বকাপ মাঠে গড়াতে আর মাত্র দিন কয়েক বাকি। তার আগে বড় ধাক্কা খেল ফ্রান্স। যে দল বাছাইপর্ব উতরাতে পারেনি তাদের বিপক্ষে ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হলো সাবেক বিশ্বচ্যাম্পিয়নদের। প্রস্তুতিপর্বে নিজেদের শেষ ম্যাচে যুক্তরাষ্ট্রের সঙ্গে ১-১ সমতায় মাঠ ছেড়েছে তারা।
এবারের বিশ্বকাপে অন্যতম ফেভারিট ফ্রান্স। কিন্তু ঘরের মাঠে সেই দাবিটা জোরালো করতে পারল না দলটি। অবশ্য বল দখলের লড়াইয়ে এগিয়ে থেকেছেন ফরাসিরাই। তবে ফিনিশিং টাচের অভাবে ভুগেছেন তারা। খেলার স্রোতের বিপরীতে ৪৪ মিনিটে এক অতর্কিত আক্রমণে এগিয়ে যায় যুক্তরাষ্ট্র। দলকে লিড এনে দেন জুলিয়ান গ্রিন। এতে পিছিয়ে থেকে বিরতিতে যায় ফ্রান্স।
দ্বিতীয়ার্ধে গোল পেতে মরিয়া হয়ে ওঠে স্বাগতিকরা। কিন্তু শুরুর দিকে প্রতিপক্ষের ডি-বক্সে হেড করতে গিয়ে মাথায় আঘাত পান অলিভিয়ের জিরুদ। মাঠেই চিকিৎসা নেন তিনি। তবে তাতেও কাজ হয়নি। শেষ পর্যন্ত মাথায় ব্যান্ডেজ নিয়ে মাঠ ছেড়ে যান তিনি। পরে জিরুদের জায়গায় বদলি নামেন উসমানে ডেম্বেলে। এতে খেলায় গতি পায় ফ্রান্স। প্রতিপক্ষের সীমানায় একচেটিয়া আক্রমণ করতে থাকে তারা। অবশেষে গোলেরও দেখা পায়। ৭৮ মিনিটে গোলরক্ষককে পরাস্ত করেন কিলিয়ান এমবাপে। শেষ পর্যন্ত ১-১ সমতায় নিয়ে মাঠ ছাড়ে তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com